আমারে ছাইড়া

 আমারে ছাইড়া গিয়া তুমি বরং আমার উপকার ই করসো।আমি ভাবতাম তোমারে ছাড়া নিঃশ্বাস নিতে পারুম না।নিঃশ্বাস লইতে কষ্ট হইছে সত্যই তয় অক্সিজেন সিলেন্ডার লাগে নাই।খাওন পাতে চোক্ষের পানি পড়ছে ঠিকই।তয় এহন আমি রেস্তোরাঁ খুইজা খুইজা খাই।চোক্ষের পানি আর পরে না।রাতের পর রাত ঘুমাই নাই। উফফ সেগুলান এখন মনে পড়লে নিজেই অবাক হইয়া যাই কেমনে চাইয়া চাইয়া রাইত কাটাইছি আমি।হায়!সব দিনই জায়গা বুঝলা।ঐ কস্টগুলার কানা কড়িও এহন আমারে কষ্ট দিতে পারে না।অবাক হইয়া ভাবছি কেন এতো কষ্ট লাগছিলো আর এহনই বা কেন লাগে না।
সেই উত্তর এহন আমার জানা।উত্তর হইলো ঘাও তাজা থাকলে যে যন্ত্রণা দেয় শুখায় গেলে আর যন্ত্রণা দেয়Prrbook Upworkmarket postmaster topguru monstarpublic usamarking powerbank cutly Redifiv bookstar link Youtubbook tumblrro Postmind Probook SocialMarking Prrmarsub Hastagcode Wortweb wwwsmbook quora-answer curred-add wordpress-wo classifiedsa Top-Backlinks Aliexpress Twin-M F-s-a-m-f Gabsocialm Temp Mail না।তয় দাগ রইয়া যায়।আজীবনের দাগ।বুঝলা,তুমি ছাইড়া যাওয়াতে আমি বুজতে পারছি এ জীবনে আমার চেয়ে বেশি আমার আর কারো প্রয়োজন নাই।সবাই আমারে ছাইড়া গেলেও আমি নিজেরে ছাইড়া যাইতে পারুম না।তাই নিজেরে ভালোবাসতে হইবো।তুমি ছাইড়া গিয়া বুজায় দিছো কেও কাওরে ছাড়া বেশিদিন খারাপ থাকে না।কেও কারো পাশে চিরকাল থাকে না।
তুমি ছাইড়া গিয়া আমার উপকারই করসো।তুমি আমারে আবেগ থেইক্কা বাইর কইরা বাস্তবতা শিখাইসো।

Comments

Popular posts from this blog

golden retriever pup for sale